Cute Orange Flying Butterfly Terms of use ~ ‎অচিনপুরের আইয়ুব‬
আস-সালামু আলাইকুম। আমি আইয়ুব আনসারি। আমার লেখাগুলো পড়তে প্রত্যহ ব্লগটি ভিজিট করুন

বুধবার, ২৫ জানুয়ারী, ২০১৭

Terms of use

নীতি-মালা

আসসালামু আলাইকুম। 
কেমন আছেন ? আশাকরি ভালো-ই আছেন । 
আমিও আপনাদের দোয়া এবং আল্লাহর অশেষ রহমতে ভালো আছি । 
আজ আমি আপনাদের মাঝে এক গুরুত্বপূর্ণ বস্তু নিয়ে উপস্থিত হয়েছি, 
এভাবে বললে ভুল হবে না যে, আমি এই কাজ টি শুধুমাত্র আপনাদের কল্যাণার্থেই করেছি। 
এভাবে কি ভাবছেন!! আমি তেমন কিছু বানাতে পারিনি । 
অতি ক্ষুদ্র এক প্রোগ্রাম বানিয়েছি। 
প্রোগ্রাম এর নাম Facebook Disable Friend's Removal By Ayub Ansary 

আপনি এই প্রোগাম টি অনায়াশেই ব্যবহার করতে পারেন । 
তবে ব্যবহার করার ক্ষেত্রে কিছু নীতিমালা অনুসরণ করতে হবে। 

১। আমার বানানো প্রোগ্রাম কপি করা যাবে না। 
২। কপি করে অন্য কোন সাইটে আপলোড করা যাবে না। 
৩। আংশিক পরিবর্তন করে নিজের নামে চালানো যাবে না। 
৪। স্প্যাম করা যাবে না। 
৫। এই প্রোগ্রাম ব্যবহার করে কারোও কাছে থেকে টাকা বা যে কোন বিনিময় মূল্য গ্রহন করা যাবে      না। যদি গ্রহন করে থাকেন তবে বিচার দীবসে জবাবদিহীতা করতে হবে। 

প্রোগ্রামে যে যে সুবিধা পাচ্ছেন ঃ- 

শুধুমাত্র প্রোগ্রাম চালু করলেই অটোমেটিক ভাবে ডিজেবল ফ্রেন্ডগুলো রিমুভ হবে। 
এতে আপনার অতিরিক্ত কোন ঝামেলা করতে হবে না । 

2 comments:

Unknown বলেছেন...

প্রোগামটি কোথায় পাবো ভাই

Unknown বলেছেন...

:)

একটি মন্তব্য পোস্ট করুন