Cute Orange Flying Butterfly ডাউনলোড করুন বাংলা উচ্চারণ সহ ৩০ পারা কোরআন পিডিএফ | Download full Quran PDF ~ ‎অচিনপুরের আইয়ুব‬
আস-সালামু আলাইকুম। আমি আইয়ুব আনসারি। আমার লেখাগুলো পড়তে প্রত্যহ ব্লগটি ভিজিট করুন

সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

ডাউনলোড করুন বাংলা উচ্চারণ সহ ৩০ পারা কোরআন পিডিএফ | Download full Quran PDF




আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশাকরি ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি। 
আজ আমি আপনাদের জন্য এনেছি বাংলা উচ্চারণ ও অর্থ সহ কোরআন । এই পিডিএফ কোরআন আপনি বিনামূল্যে ডাউনলোড করে পড়তে পারবেন। 
আমরা অনেক সময়ই বাংলা উচ্চারণ সহ কোরআন খুঁজে থাকি। কিন্তু! মনের মতো ফাইল পাওয়া যায় না। 
আশাকরি আমার দেওয়া ফাইলটি আপনার ভালো লাগবে। 
যদি ভালো লাগে তবে পোষ্টটি সামাজিক সাইটগুলিতে শেয়ার করে অন্যজনের হাতেও পৌঁছে দিন। 

উচ্চারণ ও বাংলা অর্থ সহ কোরআনটি আপনি নিচের লিংক থেকে সরাসরি ডাউনলোড করতে পারবেন। 







আমার ফেসবুকঃ Ayub Ansary
আমার ইউটিউবঃ Ayub Ansary
আমার ওয়েবসাইটঃ www.ayubansary.com

2 comments:

abu বলেছেন...

file not found ..link broken
plz fix

Ayub Ansary বলেছেন...

Okay, I'll fix this ASAP.

একটি মন্তব্য পোস্ট করুন