Cute Orange Flying Butterfly আক্ষেপ ~ ‎অচিনপুরের আইয়ুব‬
আস-সালামু আলাইকুম। আমি আইয়ুব আনসারি। আমার লেখাগুলো পড়তে প্রত্যহ ব্লগটি ভিজিট করুন

শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬

আক্ষেপ



ছেলেগুলো আমার বউয়ের কাপড় খুলে নিলো আমি ( ষ্যাঁড় জাফ্রিক বাল) কিছুই করতে পারলাম না।
এ নিয়ে দশ থেকে বারো জন মেসেজে আর কমেন্টে জিজ্ঞাস করলো আমি কেন বদরুলকে সাপোর্ট করি?
আসলেই আমি সত্যি সত্যি সাপোর্ট করি বদরুলকে।
এক মেয়ের পোষ্টে কমেন্ট করলাম ।
সে বলে আমি পাগল, আরও বলে যত্তসব আমি তো বলবো আপনি খাদিজার জন্য মানবতা দেখিয়ে যে পোষ্টটা করেছেন তাতে আপনি পাগলামির করছেন।
.
সেদিন একটা গল্প পড়তেছিলাম তখন লেখক একটা সে রকম উদাহরন দিলো আর সে উদহারণটা ছিল এমনঃ-
এক লোক একটা অফিস খোলে বসলো কাষ্টমার নেই তেমন ।
একটা কাষ্টমার আসতেই তিনি টেলিফোন কানে নিয়ে শুরু করলেন "আরে ভাই বললাম তো চার কোটি টাকার নিচে কাজের টেন্ডার আমি নেই না। সেদিন তো মন্ত্রণালয় থেকে কল করে আমাকে আগামী মাসের ৫ কোটি টাকার কাজটা দিতে চাচ্ছে ।
এটা আমি এখনো ভেবে দেখছি"
.
টেলিফোনটা রেখেই কাষ্টমারকে বললো কি চাই? তখন লোকটা বললো "আপনার টেলিফোনের সংযোগটা দিতে এসেছি।
এতদিন সংযোগ বিচ্ছিন্ন ছিল কয়েক মাসের বেতন বকেয়া ছিল তাই" আমি হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছিলাম।
আসলে আমাদের অবস্থাগুলাও এমনই ফেসবুকে চাপা মারার মত। কই অনেকদিন তো হলো আপনাদের বোন তনু হত্যার রহস্যই বের করতে পারলেন না।
এত আন্দোলনে কি ফসল হলো আপনাদের?
.
আমি তো তনুর হত্যাকারীদের সমর্থন করি।
যে /তারা হত্যা করে এত আন্দোলনের মধ্যেও বিচার ছাড়াই দিব্যি ঘুরে বেড়াচ্ছে।
এমন সাহসীদের সমর্থন ছাড়া আমি কি আপনার মত ঘর কোণে বসে ফেবু তে প্রতিবাদ করা ভীতুকে সাপোর্ট করবো?
.
আমি মনে করি বদরুলরাই সেরা ।
তারা দিব্যি বুক ফুলিয়ে আমাদের মত বোকাদের শাসিয়ে যাচ্ছে।
তারা এক বদরুলই যথেষ্ট আমাদের মত শত কোটি বোকাদের ধোকা দিয়ে বোকা বানাতে...
.
ফেবুতে অনেক ইস্যু নিয়ে অনেক প্রতিবাদ দেখছি মাঠের কথা বললে ওনারা নাকে সরিষার তেল দিয়ে ঘুমিয়ে থাকে।
বোকা থাকার চেয়ে চালাক হওয়া অনেক জরুরি।
.
আসুন যুগের সাথে তাল মিলাই।বদরুলদের পাশে দাড়াই।অবশেষে আবারও বলবো বদরুলের মুক্তি কামনা করি।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন