Cute Orange Flying Butterfly ঝালমুড়ি - স্বপ্নের কাহিনী। ~ ‎অচিনপুরের আইয়ুব‬
আস-সালামু আলাইকুম। আমি আইয়ুব আনসারি। আমার লেখাগুলো পড়তে প্রত্যহ ব্লগটি ভিজিট করুন

মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০১৬

ঝালমুড়ি - স্বপ্নের কাহিনী।





পথে ঝালমুড়ি খাওয়া টা নেশার মতই হয়ে গেছে।
না খাইলে কেমন যেন লাগে!
কিন্তু আজ কিছুতেই খাচ্ছি না।
কেন খাচ্ছি না তা একনজর দেখুনঃ-

গত রাতে স্বপ্নে আমি কলেজের উদ্দেশ্যে যাচ্ছিলাম।
এমন সময় ঝালমুড়ি ওয়ালা আসলো।
সর্বনিম্ন রেট ১০ টাকা।
পকেট হাতিয়ে ৫ টাকার কয়েন ছাড়া খুচরা কোন টাকা পেলাম না।
এবার জিজ্ঞেস করলাম
ঃ- মামা, ৫ টাকার ঝালমুড়ি হবে??
- না, মামা। ১০ টাকার কম নেই।
ঃ- আমার কাছে ৫ টাকা ছাড়া কোন খুচরা টাকা নাই।
কিন্তু খেতে ইচ্ছে হচ্ছে খুব।
( পকেট থেকে ম্যানিব্যাগ বের করলাম আর ওনার সামনে খুলে দেখালাম ৫ টা হাজার টাকার নোট আছে শুধু।)
- আচ্ছা ঠিকাচ্ছে মামা। আপনার ইচ্ছা পূরণ করি।
(মামা আচ্ছামত অনেকগুলা মুড়ি দিলেন। ১০ টাকায় যা দেন তার চেয়েও বেশি)
আমি তো মহা খুশি।
খাইতে শুরু করলাম।
এরই মাঝে কখন যেন আমি অজ্ঞান হয়ে গেছি।
প্যান্টের পকেট থেকে ৫ টাকার বিনিময়ে ৫ হাজার টাকা নিয়ে পালিয়েছে ঝালমুড়িওয়ালা।

এর পরেই আমার ঘুম ভেঙ্গে গেছে। 

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন